ইনজুরি নেই লিটনের

প্রথম প্রকাশঃ অক্টোবর ১৮, ২০২২ সময়ঃ ৮:৪৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:৪৫ অপরাহ্ণ

টি২০ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে আফগানদের বিপক্ষে এবং এর আগে দলে দেখা যায়নি টপ অর্ডার ব্যাটার লিটন কুমার দাসকে। আফগান ম্যাচ থেকেই আলোচান শুরু হয়ে যায় লিটন কি ইনজুরিতে? কারণ লিটন তো আফগান ম্যাচের একাদশে ছিলেন না। এমন পরিস্থিতিতি আজ ব্রিসবনে দলের সঙ্গে যোগ দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

প্রধান নির্বাচক জানিয়েছেন, লিটনের কোন ইনুজরি নেই। পুরো বিশ্বকাপের জন্যি লিটন ফিট আছেন। তবে লিটনকে কাল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় শেষ প্রস্তুতি ম্যাচে একাদশে দেখা যাবে এমন কোন নিশ্চয়তা দিলেন না।

অপর দিকে টিম ডিরেক্টর ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন জানিয়েছে, লিটন ফিট আছে। লিটনের কোন সমস্যা নেই। এর মানে এই না যে, কাল প্রস্তুতি ম্যাচে লিটনকে খেলানো হবে।

এর কারণ হিসেবে সুজন ব্যাখা দিলেন, বাংলাদেশে দলে টপ ব্যাটারদের মধ্যে লিটন অন্যতম। তাঁকে নিয়ে টিম ম্যানেজম্যান্ট কোন ঝুঁকি নিতে রাজি নয়। বিশেষ করে সুপার-১২ পর্বে বাংলাদেশের প্রথম ম্যাচে শ্রীলঙ্কা হবার সুযোগ বেশি। তাই বাঁ-হাতি আর ডান-হাতির কম্বিনেশনটা বাংলাদেশ বেশি নজরে রাখে। তাই লিটনকে প্রস্তুতি ম্যাচে নামিয়ে ঝুঁকি নিতে রাজী না। কারণ লিটন ক’দিন আগেই ইনুজরি থেকে ফিরেছেন। চিন্তাটা টিম ম্যানেজম্যান্টের সে দিকেই।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G